October 24, 2024, 8:27 am

সংবাদ শিরোনাম :
৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার

কেশবপুর থানার অফিসার ইনচার্জ হিসেবে  দায়িত্ব গ্রহণ করলেন জহিরুল আলম

পরেশদেবনাথ,কেশবপুর,যশোরঃ কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন জহিরুল আলম। শনিবার (১১ নভেম্বর) রাতে বিদায়ী ওসি মোহাম্মদ মফিজুর রহমানের নিকট থেকে তিনি দায়িত্ব বুঝে নেন।

এর আগে কেশবপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) হিসেবে তিনি দায়িত্বরত ছিলেন। সদ্য বিদায়ী ওসি মফিজুর রহমান যশোর জেলায় ডিএসবি’তে যোগদান করেছেন। নবাগত ওসি দায়িত্ব বুঝে নেওয়ার পর থানার অফিসারগণ তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

উল্লেখ্য, ওসি জহিরুল আলম ১৯৮১ সালের ১০ অক্টোবর নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ফরিদ উদ্দীন আহমেদ। দুই কন্যা সন্তানের জনক ওসি জহিরুল আলম জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে ২০০৬ সালে অ্যাকাউন্টিং (হিসাববিজ্ঞান) এ অনার্স ও মাস্টার্স সম্পন্ন করেন। ২০০৭ সালে আউট সাইড ক্যাডেট হিসেবে এক বছরের মৌলিক প্রশিক্ষণ শেষে ২০০৮ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে সাব-ইন্সপেক্টর পদে ডিএমপি’তে যোগদান করে কর্মজীবন শুরু করেন। চাকুরী জীবনে ঢাকার ডেমরা, সুত্রাপুর ও নিউমার্কেট থানায় চাকরি করেন। ২০১৭ সালের এপ্রিল মাসে ইন্সপেক্টর হিসেবে পদোন্নতি পেয়ে নরসিংদী জেলার রায়পুরা থানা, পলাশ থানা, মনোহরদী থানা এবং গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) হিসেবে সুনামের সাথে চাকরি করেন। এরপর তিনি যশোর জেলার কেশবপুর থানায় ইন্সপেক্টর (তদন্ত) হিসেবে সদ্য যোগদান করেন। এ উপজেলায় সকল প্রকার অপরাধমূলক কর্মকাণ্ড কঠোর হস্তে দমন এবং আইনশৃঙ্খলার পরিস্থিতি উন্নয়নের লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেছেন তিনি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন